দেশি-বিদেশী ভালো মানের ইসলামি বই  আছে সিয়ানর সুবিশাল ওয়েবসাইটে।

সকল ভালো মানের  ইসলামি  বইয়ের সমাহার।  সরকার থেকে নিষিদ্ধ ও বহুল বিতর্কিত বই বাদে যেকোন বই আপনি সিয়ানে খুঁজে পাবেন। দেশি-বিদেশী প্রায় ৫০টি ক্যাটগরির বই সিয়ানের সাইটে এন্ট্রি করা আছে। আপনি সিয়ানের মেন্যু থেকে ক্যাটগরি, লেখক ও প্রকাশনীর নাম দিয়েও বই খুঁজে পাবেন। এছাড়া সার্চ করেও আপনার পছন্দের বইটি খুঁজে পাবেন খুব সহজেই।

খুব সহজ। সিয়ান সাইট ঘেটে আপনি যদি কোন পণ্য খুঁজে না পান। তাহলে অবশ্যই পণ্যের বিস্তারিত (নাম, লেখকের নাম ও প্রকাশনীর নাম) লিখে [email protected] এ ইমেইল করতে পারেন অথবা লাইভচ্যাট বা ফেসবুক এ ম্যাসেজ পাঠাতে পারেন। পণ্যটি সংগ্রহ করে দেওয়া সম্ভব হবে কী না সেটি অনুসন্ধান করে আমাদের পক্ষ থেকে রিপ্লাই করা হবে। আর পণ্যটি সংগ্রহ করতে ৩  থেকে ৫ কর্মদিবস সময় লাগতে পারে।
একবার অ্যাকাউন্টে লগইন করে (লগ ইন না করেও অর্ডার করা যায়) যে পণ্য কিনতে চান তার নিচে “Add To Cart” অপশনে ক্লিক করলে পণ্যটি আপনার Cart এ যুক্ত হবে, একাধিক পণ্য কিনতে চাইলে একই নিয়মে আরো পণ্য Cart এ যুক্ত করতে হবে। এরপরে ডান দিকে থাকা “Floating Cart”  আইকনে ক্লিক করার পর “Checkout” অপশনে ক্লিক করে নাম, ঠিকানা, মোবাইল নাম্বার দিয়ে , সেখান থেকে পেমেন্ট মেথড সিলেক্ট করার পর “Confirm Order” সিলেক্ট করলে আপনার অর্ডার করা হয়ে যাবে।
আপনি অনলাইন থেকে রেজিঃ করে বা রেজি:ছাড়াই অর্ডার করতে পারেন। এছাড়াও আপনি [email protected] এ ইমেইল করে অথবা লাইভচ্যাট বা ফেসবুক এ মেসেজ মেসেজ দিয়ে অর্ডার অনলাইন অর্ডারের ক্ষেত্রে যেকোন পরিমান পণ্য ডেলিভারির জন্য ডেলিভারি চার্জ মাত্র ৪০ টাকা ঢাকা সিটির ভিতরে , ৬০ টাকা ঢাকা সিটির বাইরে  । ইমেইল / ফেসবুক মেসেঞ্জারের মেসেজ দিয়ে অর্ডারের জন্য আপনার কাংখিত বইয়ের তালিকা, ফোন নাম্বার সহ আপনার বাসার পূর্ণ ঠিকানা (উদাহরনঃ ফ্ল্যাট নং,বাড়ি নং, রোড নং, এলাকার নাম অথবা গ্রাম, পোস্ট অফিস, থানা/উপজেলা, জেলার নাম ইত্যাদি)পাঠিয়ে দিতে পারেন। আমরাই আপনার অর্ডারটি গ্রহন করে পাঠিয়ে দেবো।
নির্ধারিত সময়ের মধ্যে ডেলিভারি না পেলে ডেলিভারির অভিযোগ হিসেবে [email protected] এ ইমেইল করতে পারবেন। আমরা আপনার অভিযোগটি গ্রহন করে ডেলিভারির জন্য প্রয়োজনী পদক্ষেপ গ্রহন করা হবে।
Shop
Sidebar
0 Wishlist
0 items Cart

Shopping cart

close

Sign in

close

Scroll To Top